কত সালে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়?

আপনারা যারা প্রতিদিন বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের সঠিক উত্তর জানার জন্য বসে থাকেন। তাদের জন্য এখানে নতুন পর্বের কুইজের সঠিক উত্তর দেওয়া হয়েছে। আপনারা খুব সহজেই কুইজের সঠিক উত্তর এখান থেকে সংগ্রহ করতে পারবেন। প্রতিদিনের ক্যুইজ সবার সাথে অবশ্যই শেয়ার করবেন। যাতে সবাই প্রতিদিন নতুন পর্বের কুইজের সঠিক উত্তর জানতে পারে। আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করবেন।

মুজিব শতবর্ষ কুইজ প্রশ্ন ও উত্তর

প্রতিদিন হাজার হাজার মানুষ এই পেইজ অংশগ্রহণ করে। কিন্তু সবাই কুইজের সঠিক উত্তর জানে না। তারা অনেকেই কুইজের সঠিক উত্তর জানার জন্য সাহায্য করো। আমরা একমাত্র প্রমাণ সহ কুইজের সঠিক উত্তর আমাদের ওয়েবসাইটে তুলে ধরি। তাই আপনি যদি কুইজের সঠিক উত্তর জানতে চান। তাহলে নিচের অংশ থেকে কুইজের সঠিক উত্তর দেখতে পারবেন।

গত পর্বের কুইজের বিজয়ীদের তালিকা ও পুরস্কার

প্রতিদিন হাজার হাজার বিজয়ীদের মাঝে মাঝে থেকে। পুরস্কার দেওয়ার জন্য 100 জনকে বেছে নেওয়া হয়। যারা কুইজের সঠিক উত্তর দিয়েছেন তাদের মধ্য থেকে 100 জন পাবেন আকর্ষণীয় পুরস্কার।

কত সালে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়?

এবং তাদের জন্য পাঁচটি স্মার্টফোন এবং 100 জিবি করে ইন্টারনেট দেওয়ার কথা আছে।তাই আপনি গত পর্বের কুইজে অংশগ্রহণ করে থাকলে দেখে নিন আপনি গত পর্বের কুইজের বিজয়ী হয়েছেন কিনা।

ইসলামের সমুন্নত আর্দশ ও মূল্যবোধের প্রচার ও প্রসার কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘ইসলামিক ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেন। কত সালে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়?

আজকের কুইজের উত্তর: ১৯৭৫

শেষ কথা

আমরা প্রতিদিন সঠিক সময়ে কুইজের সঠিক উত্তর দেয়ার চেষ্টা করি। আমাদের পোস্ট যদি আপনাদের ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। এবং প্রতিদিন কুইজের সঠিক উত্তর জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

আরও দেখুনঃ 

সম্মেলনটি কোন দেশে অনুষ্ঠিত হয়?

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কবে দ্বিতীয় বিপ্লব ঘোষণা করেন?

কবে জাতিসংঘে বাংলায় ভাষণ দেন বঙ্গবন্ধু?

কবে বাংলাদেশকে স্বীকৃতি দেয় পাকিস্তান?

সম্মেলনটি কোথায় অনুষ্ঠিত হয়?

Leave a Comment